ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বৈশাখী টিভির দীর্ঘ ধারাবাহিক ‘ফ্যামিলি ডিসটেন্স’

বৈশাখী টিভির দীর্ঘ ধারাবাহিক ‘ফ্যামিলি ডিসটেন্স’। প্রচারিত হচ্ছে প্রতি শনিবার, রবিবার ও সোমবার রাত ৯.২০ মিনিটে। হাসান জাহাঙ্গীরের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন আবুল হায়াত, দিলারা জামান, ডলি যোহর, ওয়াহিদা মলিক জলি, চিত্রলেখা গুহ, সাবেরি আলম, শফিক খান দিলু, হারুনুর রশিদ বান্টি, শাহেদ শরিফ খান, হাসান জাহাঙ্গীর, আশিক চৌধুরী, চাঁদনী, তারিক স্বপন, সিয়াম নাসির, অনন্য অনু, আইবি নূর, নিঝুম রুবিনা, শরীফ সরকার, সাবরিনা সুইটি প্রমুখ।

নাটকের গল্প সম্পর্কে বলতে গিয়ে পরিচালক হাসান জাহাঙ্গীর বলেন, টাকা হলেই জীবনের সুখ আসে না। সম্পর্ক টিকে থাকে না। কোন না কোন কারণে সমাজ এবং সংসার থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে মানুষ। কেন এবং কি কারণে সমাজ থেকে, পরিবার থেকে মানুষ বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে — ডিসটেন্স তৈরি হচ্ছে — তারই প্রতিফলন ঘটবে এই দীর্ঘধারাবাহিক নাটকে। যা দর্শক নন্দিত হবে বলে আমার বিশ্বাস।

নাটকের গল্পে দেখা যাবে ইমতিয়াজ চৌধুরী বাবা মার দেওয়া দায়িত্ব পালনে স্বার্থপরের ভূমিকা নিয়ে ভাই বোনের সম্পত্তি আত্মসাৎ করে আজ তিনি অনেক বড় লোক। মেইল — ফ্যাক্টরি— হসপিটাল গার্মেন্টস অনেক ব্যবসা তার, উল্টোদিকে ইমতিয়াজ চৌধুরীর ভাই—বোন বাবা—মায়ের সম্পত্তি হারিয়ে একজন মানসিক রোগী। একজন ভিক্ষাবৃত্তি করে সংসার চালায়। অন্যজন অসুস্থ হয়ে হসপিটালে পড়ে আছে। ইমতিয়াজ চৌধুরী নিজের সুখের জন্য ভাই বোনের খবরটুকু পর্যন্ত রাখেন না। জীবনকে উপভোগ করতে গিয়ে একে একে চার বিয়ে করেছেন। কোন সংসারেই তার সন্তান নেই। সংসার থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে দিনের পর দিন। শুধু সন্তানের অভাবে। এভাবেই এগিয়ে চলে ফ্যামিলি ডিসটেন্স নাটকের কাহিনী।

শেয়ার করুনঃ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

স্বত্ব © ২০২৩ মিডিয়া মঞ্চ