ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

অনাকাঙ্ক্ষিত ঘটনায় অনিশ্চিত ‘ছায়াবাজ’

কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা বাংলাদেশে এসেছিলেন ‘ছায়াবাজ’ নামের একটি সিনেমার শুটিং-এ অংশ নিতে। এতে তিনি জুটি বাঁধেন চিত্রনায়ক জায়েদ খানের সাথে। বাংলাদেশে এসেই জায়েদ খান ও বাংলাদেশের বেশ প্রসংশা করেন এই অভিনেত্রী। ঘোষনা দেন বাংলাদেশি ছেলে বিয়ে করারও। কক্সবাজারে বেশ সুন্দর ভাবেই চলছিল এই সিনেমার শুটিং । সিনেমাটি নির্মাণ করছেন তাজু কামরুল। কিন্তু হঠাৎ অনাকাঙ্ক্ষিত কারনে অনিশ্চিত হয়ে পরে ‘ছায়াবাজ’ সিনেমার ভবিষ্যৎ। সিনেমার শুটিং ফেলে নায়িকা ফিরে যান কলকাতায় এমন এক গুঞ্জন উঠেছে সিনেমা পাড়ায়। কিন্তু কি এমন ঘটেছিল যার জন্য নায়িকা সিনেমা আর করবেন না বলে কলকাতায় ফিরে যান? খোঁজ নিয়ে জানা যায়, সিনেমার নৃত্য পরিচালক মাইকেলের সাথে এক দ্বন্দের জেরে শুটিং ছেড়ে চলে যান সায়ন্তিকা। সায়ন্তিকার দাবী নৃত্যপরিচালক মাইকেলকে এই সিনেমা থেকে বাদ দিতে হবে। নাহলে এই সিনেমা তিনি আর করবেন না।

নৃত্য পরিচালক মাইকেল এব্যাপারে বলেন, আমি নাচের স্টেপ শিখাতে গিয়ে নায়িকার হাত ধরেছিলাম। আর তাতেই ক্ষেপে যান তিনি। তখন তিনি বলেন, হাত ধরো না,মুখে বুঝিয়ে দাও। আমিও আর কথা না বাড়িয়ে কাজ করতে শুরু করলাম। এনিয়ে কোন তর্ক-বিতর্ক হয় নাই।

এবিষয়ে প্রযোজক মনিরুল ইসলাম বলেন, সায়ন্তিকা অভিযোগ করেছেন মাইকেল নাকি তার হাত ধরেছে। সেকারনে এই সিনেমা থেকে মাইকেলকে বাদ দিতে হবে। তানাহলে তিনি এই সিনেমা আর করবেন না। কিন্তু আমি খোঁজ নিয়ে দেখলাম মাইকেলের কোন দোষ নেই তাতে। তাহলে কেন আমি মাইকেলকে বাদ দিব।

খোঁজ নিলে জানা যায়, প্রযোজক মাইকেলকে দিয়েই কাজ করবেন বলে মনস্থির করেছেন। এবং এখন পর্যন্ত তার এই সিদ্ধান্তেই অটল আছেন। এমন সিধান্ত শুনে আর শুটিং করবেন না বলে কলকাতা ফিরে গেলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

শেয়ার করুনঃ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

স্বত্ব © ২০২৩ মিডিয়া মঞ্চ