ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

এ যেন অচেনা এক দেব!

চরিত্রের প্রয়োজনে নিজেকে নানান রুপে হাজির করায় অভিনেতার কাজ। তাই ভিন্ন ভিন্ন রুপে অভিনয় শিল্পীদের দেখে থাকি। টালিউড তারকা দেবকেও আমরা অনেক রুপেই দেখেছি। তবে একই ছবিতে অনেক লুকে এই প্রথম দেখা যাবে এই টালি তারকাকে। সম্প্রতি দেবের একটি লুক ভাইরাল নেট দুনিয়ায়। মাথাভর্তি লম্বা চুল। একগাল দাড়ি। মুখজুড়ে ক্ষতবিক্ষত দাগ। কম্বলে ঢাকা শরীর। চোখের দৃষ্টি স্থির। দেখেই মনে হচ্ছে পথের কোনো ভিক্ষুক। কিন্তু আসলে তা নয়। শুক্রবার এমন লুকে টালিউড তারকা দীপক অধিকারী দেবকে হাজির করলেন নির্মাতা অরুণ রায়। ব্রিটিশ শাসনকালে স্বাধীনতা সংগ্রামীরা প্রায়ই ছদ্মবেশ ব্যবহার করতেন। ফলে একদিকে যেমন শাসকের নজর এড়ানো যেত, সমান্তরালে চলত আন্দোলনের কর্মসূচি। ‘বাঘা যতীন’ ছবিতে বাঘা যতীনের ভূমিকায় দেবকেও একাধিক লুকে দেখা যাবে।এর আগে খাকি পোশাকে কাঁধে বন্দুক নিয়ে শিখের বেশে দেবের লুক দেখেছেন দর্শক। তারও আগে সাধুর বেশে এই ছবিতে তার একটি লুক প্রকাশ করেও চমকে দিয়েছিলেন অভিনেতা। ছবিতে আরও কয়েকটি লুকে দেখা যাবে দেবকে। দেবের এই বিশেষ লুকের পেছনে রয়েছেন সোমনাথ কুণ্ডু।

ভারতীয় গণমাধ্যমকে দেব বলেন, এই ছবিতে এমন এক মানুষের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি যিনি মহৎ উদ্দেশ্য সাধনের জন্য ছদ্মবেশ ধারণের গুরুত্ব বুঝতেন। একইভাবে আমার চরিত্রটিও ছবিতে একাধিক পরিবর্তনের মধ্যে দিয়ে এগিয়েছে।
পাশাপাশি এই ছবিকে দেশের স্বাধীনতা সংগ্রামীদের প্রতি তার শ্রদ্ধার্ঘ্য হিসাবেই উল্লেখ করেছেন দেব। অরুণ রায় পরিচালিত ‘বাঘা যতীন’ মুক্তি পাবে এই পূজায়।

শেয়ার করুনঃ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

স্বত্ব © ২০২৩ মিডিয়া মঞ্চ