ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

একসাথে অনন্ত-বর্ষা’র একযুগ

ভালোবেসে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন এ তারকা দম্পতি। এর পর তাদের ঘর আলো করে ২০১৪ সালে আসে আরিজ ইবনে জলিল ও ২০১৭ সালে আবরার ইবনে জলিল। দেখতে দেখতে ১২ বছর পার হয়ে গেল তাদের। আজ ২৩ সেপ্টেম্বর ১২ তম বিবাহবার্ষিকীতে এ তারকা দম্পতির। প্রতিবছর বিবাহবার্ষিকী উদযাপন উপলক্ষে এ দম্পতির থাকে আলাদা আয়োজন। দুই সন্তানকে নিয়ে নিজেদের মতো করে সময় কাটান তারা, বিবাহবার্ষিকী পালন করেন। এক যুগ পূর্ণ হওয়ার দিনে অনন্ত-বর্ষা তাদের ঘরোয়া আয়োজনের কিছু অংশ শেয়ার করেছেন অন্তর্জালে। দুজনই আলাদা আলাদা পোস্টে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। বিবাহবার্ষিকীর এক যুগ পূর্ণ হওয়ার দিনে সবার কাছে দোয়া চেয়েছেন অনন্ত জলিল ও বর্ষা।

এর আগে সংবাদমাধ্যমে বর্ষার সঙ্গে প্রেম আর বিয়ে নিয়ে অনন্ত জলিল বলেন, ‘আমাদের বিয়ে হয়েছে ২০১১ সালে। তবে আমাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক তৈরি হয় ২০০৮ সালে।’

বর্ষাকে বিয়ের পর নিজের অনেক কিছুই পাল্টে যায় অনন্ত জলিলের। বলেছেন, অফিস থেকে এক সেকেন্ডের জন্য অন্য কোথাও যাই না। বর্ষার সঙ্গে যখন থেকে প্রেম শুরু করেছি, তখন থেকে অফিস থেকে সরাসরি ওর কাছে চলে আসি। একা কোথাও যাই না। দুজন দুজনের প্রতি দায়িত্বশীল। সামাজিকতা রক্ষার চেষ্টা করি। সব কিছু মিলেমিশে করি। এটাই আমাদের ভালোবাসার রসায়ন।

শেয়ার করুনঃ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

স্বত্ব © ২০২৩ মিডিয়া মঞ্চ