ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সিসিএল নিয়ে অভিযোগ তুললেন দীঘি

সিসিএলে অপ্রীতিকর ঘটনা নিয়ে সামাজিকমাধ্যমে সমালোচনা যেমন হচ্ছে, তেমনি হাস্যরসেও মজেছে নেটিজেনরা। যা শোবিজ অঙ্গনের তারকাদের জন্য বিব্রতকর বলে মন্তব্য করছেন কেউ কেউ। সিসিএল কাণ্ডে বিব্রত এ সময়ের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও। তিনি নিজেও একটি দলের হয়ে সিসিএল-এ অংশ নিয়েছিলেন। তবুও সিসিএল নিয়ে সমালোচনা করেছেন তিনি। আনলেন কিছু অভিযোগও! রোববার দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দীঘি। সেখানে সিনেমাটি নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন এই তারকা। প্রসঙ্গক্রমে আসে সিসিএল বিতর্কও!

এসময় দীঘি কিছু প্রশ্ন রেখে বলেন, সিসিএল- এ সিনেমার আর্টিস্ট কয়জন আছে, আমাদের বড় পর্দার আর্টিস্ট কয়জন ছিল? সেলিব্রেটি ক্রিকেট লিগ হওয়া উচিৎ ছিল সেলিব্রেটিদের নিয়েই। আমি যাকে দেখব, তাকেই যেন চিনতে পারি! এখানে যদি ডিওপি, এডিটর, এডি- এরা ঢুকে পড়ে তাহলে তাদের খেলা কেনই বা দেখবে মানুষ?

এসময় দীঘি বলেন, সিসিএলে দেখেছি ছোট পর্দার অনেক মানুষ। ছোট পর্দার মানুষ থাকা কোনো খারাপ না, তারাও সেলিব্রেটি। কিন্তু বড় পর্দা থেকে মানুষ না নেওয়াটা খারাপ। বড় পর্দার মানুষ টিমে থাকলে তাকে বসিয়ে রেখে অন্যান্য মানুষকে খেলানোটা খারাপ।

দীঘি আরও বলেন, সামনে এরকম টুর্নামেন্ট হলে আয়োজকদের আরও বেশি দায়িত্বশীল হওয়া উচিত। পুলিশ প্রটেকশান রাখা উচিত। সেলিব্রেটি ক্রিকেট লিগ বলতে আমরা যেটা বুঝি, সামনে টুর্নামেন্ট হলে আমি সেখানে আরো বেশি সেলিব্রেটি মুখ দেখতে চাই। কারণ আমার বাবা প্রথমদিন খেলা দেখতে গিয়ে বলেছে, এটা কোনোভাবেই সেলিব্রেটি ক্রিকেট লিগ হতে পারে না।

শেয়ার করুনঃ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

স্বত্ব © ২০২৩ মিডিয়া মঞ্চ