ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

‘নূরি’ নাটকে জুটিবদ্ধ আফফান মিতুল -মৌমিতা

রবিবার শেষ হলো ত্রিভূজ প্রেমের ‘নূরি’ নাটকের শুটিং। আর এই নাটকটির মাধ্যমে প্রথমবার পরিচালনার খাতায় নাম লেখালেন শতাধিক হিট সিনেমার ভিডিও এডিটর হালিম আহমেদ আতিশ। জাজ মাল্টিমিডিয়ার বেশীর ভাগ সিনেমার চিত্র সম্পাদক হালিম আহমেদ আতিশ তাঁর পরিচালিত প্রথম নাটক ‘নূরি’তে নায়ক হিসেবে অভিনয় করিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার সিনেমা ‘ময়না’র নায়ক আফফান মিতুল এবং রাকিব সুলতানকে। ত্রিভুজ প্রেমের এই নাটকে আফফান মিতুল এবং রাকিব সুলতান অভিনয় করেছেন জুটি বেঁধে মৌমিতার সাথে।

‘নূরি’ নাটকটির গল্পে দেখা যায় গ্রামের সবচেয়ে সুন্দরী মেয়ে নূরির চাঁদের মতো চেহারা, রূপের প্রেম পড়ে বড়লোকের ছেলে রুবেল। এদিকে নূরি ভালোবাসে তারই কাজিন ভাই সুজনকে। সুজন আর নূরি দুইজনই স্বপ্ন দেখে একসাথে ঘর বাঁধার। এতে আপত্তি জানায় নূরির মা, কারণ তারা সম্পর্কে ভাই-বোন, তাছাড়া সুজন গরীব, এতিম ও কর্মহীন। তাই নূরির মা অন্যগ্রামের সবচেয়ে বড়লোক, স্মার্ট, ব্যবসায়ী রুবেলের সাথে জোর করে বিয়ে দেয় নূরির। ভাগ্যকে মেনে নিয়ে সুজনকে ভুলে নূরি সংসার করতে চায় রুবেলের সাথে মন দিয়ে। এখানেও বাধে বিপত্তি। নূরি গরীব ঘরের মেয়ে হওয়ায় অভিজাত ঘরের কর্ত্রী রুবেলের মা নূরিকে মেনে নেয় না। তিনি তার বোনের ছেলে মাসুদের সাথে হাত মিলিয়ে নূরিকে মিথ্যে অপবাদ দিয়ে ঘর থেকে বের করে দেয়। এখন কি করবে নূরি? রুবেল কি তাকে বিশ্বাস করে নূরিকে মেনে নিবে? নাকি নূরি ফিরে যাবে সুজনের কাছে?

এমন গল্পেই সম্প্রতি উলুখোলার মনোরম লোকেশনে নির্মিত হয়েছে খণ্ড নাটক ‘নূরি’। শাকিল সুলতানের স্ক্রিপ্টে এই নাটকে নূরি চরিত্রে মৌমিতা, রুবেল চরিত্রে আফফান মিতুল এবং সুজন চরিত্রে অভিনয় করেছেন রাকিব সুলতান। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শিখা মৌ, কামরুন নাহার, শিশির সহ আরো অনেকই। বর্তমানে চলছে নাটকটির সম্পাদনার কাজ। খুব শিগগিরই নাটকটি মুক্তি পাবে।

শেয়ার করুনঃ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

স্বত্ব © ২০২৩ মিডিয়া মঞ্চ