ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দিয়ামনি মাল্টিমিডিয়া আইডল এওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত

দিয়ামনি মাল্টিমিডিয়ার এক যুগ পূর্তি উপলক্ষে দি আমব্রেলা ম্যানেজমেন্ট লিমিটেড দিয়ামনি মাল্টিমিডিয়া আইডল এওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রোববার সন্ধ্যা ৬ টায় রাজধানী ঢাকায় কাকরাইল আইডিইবি ভবনে মুক্তিযোদ্ধা হলে অনুষ্ঠিত হয় এওয়ার্ড প্রোগ্রাম। কানায় কানায় পূর্ণ দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠানে সম্মানিত উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা:এনামুর রহমান এম পি,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এডভোকেট শামসুল হক টুকু এম পি,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সংরক্ষিত নারী আসনের নাদিরা ইয়াসমিন জলি এম পি। অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক সুমন চৌধুরীর পরিচালনায় সভাপতিত্ব করেন দিয়ামনি মাল্টিমিডিয়ার চেয়ারম্যান মনিরুজ্জামান অপূর্ব। অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য সচিব আব্দুল্লাহ আল মমিন ও অনুষ্ঠান সমন্বয়কারি কিশোর দি কস্টা সহ দিয়ামনি মাল্টিমিডিয়ার সাধারণ সম্পাদক তৌহিদ সহ অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে টাইটেল স্পন্সর ছিলো দি আমব্রেলা ম্যানেজমেন্ট লিমিটেড।

মহতি এই অনুষ্ঠানে চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য পরিচালক কাজী হায়াত ও চিত্র নায়িকা সুচন্দা, নারী উদ্যোক্তা হিসাবে চ্যানেল আই এর পরিচালক কনা রেজা,ও কন্ঠ শিল্পী হিসাবে রফিকুল আলম কে আজীবন সম্মাননা দেয়া হয়। এছাড়াও ‘আমার মা’ চলচ্চিত্রের কনসেপ্টের জন্য এটিএন বাংলার চেয়ারম্যান ড.মাহফুজুর রহমান সহ উক্ত চলচ্চিত্রের নায়ক ডি এ তায়েব,চিত্রনায়িকা ববি,পরিচালক শাহরিয়ার নাজিম জয় কে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

আয়োজনের প্রথম অংশে প্রতিমন্ত্রী ডা এনামুর রহমান এম পি দিয়া মনি মাল্টিমিডিয়া এক যুগ পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আগত সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী শেষ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা প্রদান করেন ,সবাইকে সুষ্ঠু সুন্দর ভাবে অনুষ্ঠান উপভোগ করার আহবান জানিয়ে শুভ উদ্ভোদন ঘোষনা করেন। দ্বিতীয় পর্বের আলোচনায় প্রধান অতিথি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরন করে চলচ্চিত্রে বঙ্গবন্ধুর অবদান তুলে ধরেন এবং আগামী তে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগ কে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

উক্ত আয়োজন থেকে স্ব স্ব ক্ষেত্রে অবদানের জন্য সাংবাদিকতায় রিমন মাহফুজ , শ্রেষ্ঠ পরিচালক হিসাবে দেবাশীষ বিশ্বাস, সংগীতে দিনাত জাহান মুন্নী, নোলক বাবু, অয়ন চাকলাদার, শিল্পী বিশ্বাস, তামান্না হক । সেরা সঙ্গীত পরিচালক হিসাবে শওকত আলী ইমন ও এফ এ সুমন কে সম্মাননা প্রদান করেন এবং অভিনয়ে রিনা খান,কৌতুকে শাহিন ও শবনম, সেরা সংগঠক হিসাবে আকরাম হোসেন বাদল সহ আরো অনেক-কে দিয়ামনি মাল্টিমিডিয়া আইডল এওয়ার্ড প্রদান করা হয়।

শেয়ার করুনঃ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

স্বত্ব © ২০২৩ মিডিয়া মঞ্চ