ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিল্পা শেঠির স্বামীকে ‘পর্নো কিং’ বললেন উরফি

বলিউড তারকা শিল্পা শেঠি। তার স্বামী রাজ কুন্দ্র বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় আলোচনায় আসেন। এ মামলায় তাকে প্রায় ৬৩ দিন জেলে থাকতে হয়েছিল। রাজ জেল থেকে ছাড়া পাওয়ার দুই বছর পার হলেও মাস্কে মুখ ঢেকে চলাফেরা করেন। এরপর থেকে যে কেউ সুযোগ পেলেই বিষয়টি তুলে খোঁচা দেন তাকে। এবার একই কাজ করলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী উরফি জাভেদ। রাজকে পর্নস্টার বলে কটাক্ষ করে বললেন, অন্যকে নগ্ন করে আয় করেন তিনি।

সম্প্রতি একটি ‘স্ট্যান্ডআপ কমেডি’ শোতে দেখা যায় রাজ কুন্দ্রাকে। সেখানেই বিভিন্ন ধরনের রসিকতা করেন রাজ। তবে নিজের চুটকির ফাঁকে হঠাৎ টেনে আনেন এ সময়ের আলোচিত সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদকে। তাতেই বেজায় চটেছেন উরফি। রেগে গিয়ে রাজকে ‘পর্নো কিং’-এর উপাধি দেন উরফি।

সোশাল মিডিয়ায় রাজ কুন্দ্রার যে ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে রাজ কুন্দ্রা বলেছেন, গত কয়েক বছর ধরে পাপারাৎজিদের একটাই কাজ। আমি কী পরেছি, আর উরফি কী পরেননি সেটা দেখার! রাজ কুন্দ্রার এই ভিডিও নজরে আসায় পাল্টা জবাব দিয়েছেন। সোশাল মিডিয়ায় লিখেছেন, অন্যদের নগ্ন করে টাকা রোজগার করা, পর্ন কিং এখন আমার পোশাক নিয়ে মন্তব্য় করবে!

উল্লেখ্য, প্রতিদিন বিভিন্ন রকমের পোশাক পরে সবাইকে তাক লাগিয়ে দেন উরফি। ‘বিগ বস্ ওটিটি’ ঘর থেকে বেরিয়ে পোশাকের কারণে প্রচারের আলোয় আসেন তিনি। কখনো খোলামেলা পোশাক পরার কারণে, কখনো আবার প্রায় কিচ্ছু না পরার কারণেও সমালোচিত হয়েছেন।

অন্যদিকে ২০২১ সালে পর্নকাণ্ডে জড়িয়ে ২ মাসের ওপর জেল খাটতে হয়েছিল রাজ কুন্দ্রাকে। হটশট নামক অ্যাপের জন্য নীল ছবি তৈরি করার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। জেলে থাকতে হয় তাকে। এরপর থেকেই তার নামের সঙ্গে জড়িয়ে আছে পর্ন শব্দটি। এবার উরফিও নিলেন সেই সুযোগ।

শেয়ার করুনঃ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

স্বত্ব © ২০২৩ মিডিয়া মঞ্চ