ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বিডি২৯ মাল্টিমিডিয়ার প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দমেলা

রবিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় বিডি২৯ মাল্টিমিডিয়ার অফিসে আনন্দ আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে বিডি২৯ মাল্টিমিডিয়ার তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিডি২৯ মাল্টিমিডিয়ার অফিসে অভিনেতা, গীতিকার ও সাংবাদিক সহ মিডিয়ার অনেকে । আনন্দ আয়োজন, মিষ্টিমুখ ও কেক কাটার মধ্যে দিয়ে উদযাপন করা হয় প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি। অনুষ্ঠানের আনুষ্ঠানিক সুচনা করেন ভিডিও ফোনের মাধ্যমে প্রতিষ্ঠানটির কর্ণধার গীতিকার ও চলচ্চিত্র প্রযোজক জসিম উদ্দিন আকাশ।

অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, চিত্রনায়ক সনি রহমান, অভিনেতা অনুভব মাহবুব, সিনিয়র সাংবাদিক ইমরুল সাহেদ, নিথর মাহবুব, আহমেদ তেপান্তর, লিমন আহমেদ, রাহাত সাইফুল, রঞ্জু সরকার, আসিফ আলম, রাকিব, জন, মাসুম জয়, মঈনুল, লিটন মাহমুদ, সিমরান,মেহনাজ খান, সেলিম সাকিব, পরিচালক জয় সরকার, গীতিকার ও পরিচালক জিয়া উদ্দিন আলম, কন্ঠশিল্পী পূর্ণ মিলন, সুরকার প্লাবন কোরায়েশি, এফ প্রিতম ও এ এইচ তূর্য সহ গান মানুষের সদস্যরা।

বিগত বছর গুলো শ্রুতিমধুর গান এবং রুচিশীল মিউজিক ভিডিওর আয়োজনে শ্রোতা-দর্শকদের মাঝে ‘বিডি২৯ মাল্টিমিডিয়া’ জায়গা তৈরি করে নিয়েছে। সাধারণ শ্রোতা-দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে বিভিন্ন ঘরনার গান প্রকাশ করে আসছে প্রতিষ্ঠানটি। বর্ষ পূর্তিতে প্রতিষ্ঠানটির কর্ণধার কাতার প্রবাসী জসিম উদ্দিন আকাশ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি দেশে না থাকলেও ভিডিও ফোনের মাধ্যমে বলেন, দেশের সব গুনী শিল্পীদের নিয়ে আগামীতে কাজ করবে বিডি২৯ মাল্টিমিডিয়া। পাশাপাশি নতুন প্রতিভাবানদের নিয়ে কাজ করা অব্যহত রাখবে। তিনি আশা প্রকাশ করেন, বিগত বছর গুলোর ন্যায় আগামী বছরগুলোতেও সবার অকৃত্রিম ভালোবাসা আর সহযোগিতা নিয়ে এগিয়ে যাবে বিডি২৯ মাল্টিমিডিয়া।

তিনি নতুন একটি সুখবর দিয়ে বলেন, আগামী বছরের প্রথম দিকে প্রায় ১০০ টি গানের প্রজেক্ট হাতে নিচ্ছি। যে গুলো বাহিরের গীতিকারদের লিখা BD29 Music এর জন্য প্রকাশ করা হবে।

এদিকে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিডি২৯ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে একটি গান প্রকাশ করা হয়। গানটির শিরোনাম ‘কাজল ধোঁয়া চোখের পানি ‘। গানটিতে কন্ঠ দিয়েছে তোশিবা বেগম। গানটির গীতিকার বিডি২৯ মাল্টিমিডিয়ার কর্ণধার জসিম উদ্দিন আকাশ। এছাড়া সুর ও সংগীত করেছেন এএইচ তূর্য।

শেয়ার করুনঃ

ফেসবুক পেজ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

স্বত্ব © ২০২৩ মিডিয়া মঞ্চ